[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ মাঘ ১৪২৫, ১৮ জানুয়ারি ২০১৯
bangla news

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২২ ৯:২০:১৬ এএম
দুর্ঘটনাস্থল। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাস্থল। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ দুইজন। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ অক্টোবর) ভোর ৪টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের বাকিলা গোঘরা গ্রাম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জেলার শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারের ব্যবসায়ী মৃত নাজির হোসেন পাটওয়ারীর ছেলে এলেম হোসেন (৪৫) তার একমাত্র ছেলে মো. একরাম হোসেন (২৭), একই উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই কাজী বাড়ীর মৃত গোলাম মোস্তফার ছেলে আবু সুফিয়ান  (৩৬)।

আহতরা হলেন- একই উপজেলার পাটওয়ারী বাড়ীর সলেমান পাটওয়ারীর ছেলে বিল্লাল হোসেন ও অটোরিকশা চালক, তবে তার নাম জানা যায়নি।  

টামটা দক্ষিণ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন বাংলানিউজকে বলেন, তারা বর্শিতে মাছ ধরার জন্য চাঁদপুরে যাচ্ছিলেন। রাত ৩টায় ওয়ারুক থেকে অটোরিকশায় করে তারা চাঁদপুরের উদ্দেশে রওনা দেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক ফরিদ আহমেদ বাংলানিউজকে বলেন, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সংস্কার কাজ চলছে। রাতের বেলায় ঠিকাদারী প্রতিষ্ঠান রানা বিল্ডার্স রাস্তার ওপর এলোমেলোভাবে মাটি ফেলে রাস্তা সরু করে রাখায় এমন দুর্ঘটনা ঘটেছে। তবে কোন গাড়ির সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়েছে তা কেউ নিশ্চিত করে বলতে পারছে না। 

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল বলেন, ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যান বা ট্রাক অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দিয়ে চলে গেছে। ফলে অটোরিকশার পেছনের সিটে বসা তিনজন ঘটনাস্থলেই মারা গেছে। খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়েছে। 

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা চাঁদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14