[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

সিলেটে ২ ট্রাকের সংঘর্ষে প্রাণ গেলো অটোরিকশা চালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২২ ৮:০৪:৫৪ এএম
সিলেট

সিলেট

সিলেট: সিলেটে দুই ট্রাকের সংঘর্ষে সাইফুল ইসলাম রনি (৩০) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার তিন যাত্রী।

রোববার (২১ অক্টোবর) বিকেলে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার সারিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাইফুল ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার খাগাইল গ্রামের সুরত আলীর ছেলে। তিনি সিলেট শহরে বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলেন- কুমিল্লার লাডুচো থানার ব্রাহ্মণপাড়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী নিলুফা (৩৫), তার মেয়ে উম্মে হানি (২০) ও একই এলাকার আমিরুল ইসলামের শিশু কন্যা হাফসা (১০)। তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জৈন্তপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. ময়নুল জাকির বাংলানিউজকে বলেন, তামাবিল থেকে পাথরবোঝাই একটি ট্রাক সারিঘাট আসলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ লাগে। এতে পাথরবোঝাই ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এসময় পাশ দিয়ে যাওয়া একটি অটোরিকশা পাথরবোঝাই ট্রাকের নিচে পড়ে যায়। এতে অটোরিকশার একজন নিহত এবং তিনজন আহত হন।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এনইউ/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache