ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

মায়ের কোল থেকে শিশু কেড়ে নিলো পিকআপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
মায়ের কোল থেকে শিশু কেড়ে নিলো পিকআপ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে নাবিলা (০১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২১ অক্টোবর) রাত ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পেছন থেকে পিকআপের ধাক্কা লেগে কোল থেকে পড়ে শিশুটি ওই রিকশারই চাকায় পিষ্ট হয়ে যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাত ১১ টার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইমরান হোসেনের। তার মায়ের নাম নাজমা বেগম। ইমরান আর নাজমা বর্তমানে রাজধানীর আদাবর এলাকায় থাকেন।

বাংলানিউজকে শিশু নাবিলার মা বলেন, রাতে নিউ মার্কেট থেকে রিকশায় করে আমি, আমার সন্তান এবং আমার ভাই রাসেল আদাবর যাচ্ছিলাম। এসময় মোহাম্মদপুর আরমান হাসপাতালের সামনে আসলে আমাদের রিকশাটিকে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দেয়। এতে আমরা রিকশা থেকে ছিটকে পড়ে যাই। পরে রিকশার চাকা চলে যায় আমার শিশুর উপর দিয়ে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় মোহাম্মদপুর এলাকায় একটি শিশুর মৃত্যু হয়েছে। তার স্বজনরা আমাদের জানিয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে, মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু খবর পেয়েছি হাসপাতাল থেকে। পরে আমরা অভিযান চালিয়ে পিকআপটি এবং এর চালককে আটক করেছি।

বাংলাদেশ সময়: ০০৫২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।