ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে গৃহবধূর মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
নাটোরে গৃহবধূর মরদেহ উদ্ধার 

নাটোর: নাটোর শহরের উত্তরপটুয়া শতপল্লি আদর্শ গ্রাম থেকে হাবিবা বেগম (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২১ অক্টোবর) দুপুর আড়াইটার সময় মরদেহটি উদ্ধার করা হয়। হাবিবা বেগম শতপল্লি আদর্শ গ্রামের সজিব হোসেনের স্ত্রী।

তার বাবার বাড়ি সিংড়ার চৌগ্রামে।  

প্রতিবেশীদের বরাত দিয়ে নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফরিদুল ইসলাম বাংলানিউজকে জানান, হাবিবার সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হতো সজিবের। রোববার সকালে সজিব তার মাকে স্ত্রী হাবিবাকে ৫০ টাকা দিতে বলেন। কিন্তু তার মা ২০ টাকা দিলে দু'জনার মধ্যে বাকবিতণ্ড শুরু হয়।

পরে বেলা ১১টার দিকে হাবিবা শোবার ঘরের অাঁড়ার সঙ্গে গলায় শাড়ি পেঁচিয়ে অাত্মহত্যা করেন। এ অবস্থা দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।  

পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর অাধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে প্রতিবেশী মরিয়ম বেগম জানান, হাবিবার স্বামী সজিব তাকে হাবিবার মৃত্যুর খবর জানান। এর পর থেকে হাবিবার স্বামী, দেবরসহ বাড়ির লোকজনদের আর পাওয়া যায়নি। বিষয়টি সাবেক ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম জাহিদকে জানালে তিনি পুলিশকে খবর দেন।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad