ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে আনসারুল্লাহ বাংলা টিমের ৭ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
ফরিদগঞ্জে আনসারুল্লাহ বাংলা টিমের ৭ সদস্য আটক আটক সাতজন। ছবি বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা থেকে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ অক্টোবর) চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার জিহাদুল কবির সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান। এর আগে শনিবার (২০ অক্টোবর) বিকেলে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কেরোয়া গ্রামের প্রবাসী আবু রায়হানের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর গ্রামের কাউছার হামিদ (১৯), কুমিল্লা জেলার হোমনা থানার মো. মাহমুদুর রহমান (২৪), নারায়ণগঞ্জ জেলা সদরের রাশেদুল ইসলাম (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মো. কামরুল হাছান (২৭), কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মো. নেয়ামত উল্লাহ (২৬), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার মো. হাবিবুর রহমান (৩০) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ফজলুর করিম (দ্বীন ইসলাম) (৩০)।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বাংলানিউজকে বলেন, শনিবার বিকেলে  উত্তর কেরোয়া গ্রামের সৌদি প্রবাসী আবু রায়হানের বাড়িতে জঙ্গি সংগঠনের সদস্যরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে সাতজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দু’টি ল্যাপটপ, দু’টি পেন ড্রাইভ ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করে। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক ব্যক্তিরা  আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

ওসি আরো জানান, পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন শেষে তাদের চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।