ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএইচএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
বিএইচএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব লা মেরিডিয়ানের অনুষ্ঠানে সাকিবসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা

ঢাকা: আগামী দু’বছরের জন্য বেস্ট হোল্ডিংস লিমিটেডের (বিএইচএল) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

শনিবার (২০ অক্টোবর) লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সাকিবকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে প্রতিষ্ঠানটি।  

অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, শীর্ষস্থানীয় এ প্রতিষ্ঠানটিরে সঙ্গে যুক্ত হতে পেরে আমি রোমাঞ্চিত।

ব্যক্তিগতভাবে আমি বিশ্বাস করি বাংলাদেশে আতিথেয়তা খাতে বেস্ট হোল্ডিংস লিমিটেড (বিএইচএল) বেশ বড় ধরনের অবদান রাখছে। এ সময়ে বিএইচএল’র প্রতিনিধিত্ব করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

অনুষ্ঠানে বেস্ট হোল্ডিংস লিমিটেডের প্রেসিডেন্ট হাসান আহমাদ সজীব বলেন, ক্রিকেটে সাকিব আল হাসানের মতো আমরাও আতিথেয়তা খাতের সব ক্ষেত্রে সেরা হতে চাই। আমরা মনে করি, আমাদের উৎকর্ষ প্রকাশের ক্ষেত্রে সাকিব আল হাসানই উপযুক্ত ব্যক্তি। আমাদের যাত্রায় তাকে সঙ্গে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন আহমাদ, লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস. গ্যাভ্রিয়েল, হোটেল ব্যবস্থাপক সাঈদ আহমেদ এবং এর বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক আনোয়ার হোসেন। বিএইচএল লা মেরিডিয়ান ঢাকার মালিকানা প্রতিষ্ঠান।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
এপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad