[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

স্বামী-সন্তান রাস্তা পেরিয়ে গেলেও বাস কাড়লো নারীর প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২০ ৫:৫৪:৫৬ পিএম
সন্তান কোলে নিয়ে নিহত স্ত্রীর পাশে লিটন সরকার, ছবি: বাংলানিউজ

সন্তান কোলে নিয়ে নিহত স্ত্রীর পাশে লিটন সরকার, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর কলেজগেট এলাকায় স্বামী ও সন্তান রাস্তা পার হলেও দ্রুতগতির একটি বাস কেড়ে নিলো এক গৃহবধূর প্রাণ।

নিহত ওই গৃহবধূর নাম রুমা আক্তার (২৬)। শনিবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে নিহত নারী ও তার স্বামী লিটন সরকার ও তাদের শিশু সন্তান লামিয়া (৩) ওই এলাকার রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

মুমুর্ষূ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত নারী সুনামগঞ্জ ধর্মপাশা উপজেলার লিটন সরকারের স্ত্রী। বর্তমানে তারা মিরপুরের মধ্যপাইকপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত নারীর স্বামী লিটন সরকার বাংলানিউজকে জানান, তিনি একটি পোশাক কারখানায় চাকরি করেন। কয়েকদিন ধরে তিনি অসুস্থ। তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোহাম্মদপুর হুমায়ন রোড এলাকায় এক চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথে কলেজগেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় মিরপুরগামী দ্রুতগতির একটি বাস তার স্ত্রীকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে তাকে ঢামেকে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এক মোটরসাইকেলচালক আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২১০৮
এজেডএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache