ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাসটি। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেল, মাইক্রোবাস ও একটি ভ্যানের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ছয়জন।

শনিবার (২০ অক্টোবর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার বরাশুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের রুপদিয়া এলাকার আব্দুল মোড়লের ছেলে মোটরসাইকেল আরোহী নুরুল ইসলাম (৪৫) ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের নূর মো. শেখের ছেলে ভ্যানচালক রাকিব শেখ (৩৫)।

 

আহতরা হলেন- মাইক্রোবাসের যাত্রী রাজবাড়ী জেলার শাহাদাতপুর গ্রামের অ্যাডভোকেট মো. কবির হোসেন (৪৫), আল-আমিন (২৫), মো. সিরাজুল ইসলাম (৪৫), আফরোজা (১৭), সোহানা (১৫), জান্নাতী মাওয়া (১১) ও সাদিয়া (৮)।  

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে জানান, যশোর থেকে মোটরসাইকেলে করে গোপালগঞ্জ আসছিলেন নুরুল ইসলাম। পথে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার বরাশুরে পৌঁছালে একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পাশে থাকা একটি ভ্যানকেও ধাক্কা দেয় মাইক্রোবাসটি। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরোহী নুরুল ইসলাম। এ সময় আহত হন মোটরসাইকেলে থাকা আরও এক আরোহী ও ভ্যানচালকসহ মাইক্রোবাসের সাতজন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আহত ভ্যানচালক রাকিবকে মৃত ঘোষণা করেন।

আহতদের প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।  

আহত অ্যাডভোকেট মো. কবির হোসেন জানান, তিনি তার সঙ্গীদের নিয়ে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে ফিরছিলেন। ঘটনাস্থলে তাদের মাইক্রোবাসটি একটি মোটরসাইকেলের ও একটি ভ্যানের সঙ্গে সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল চালক ও ভ্যানচালক নিহত হন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।