ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে বাসের ধাক্কায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
খিলক্ষেতে বাসের ধাক্কায় নিহত ১

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে বাসের ধাক্কায় এক ব্যক্তি (৬৮) নিহত হয়েছেন। সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার নাম আ. সালাম বলে জানা গেছে। 

শনিবার (২০ অক্টোবর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল ১০টায় মৃত ঘোষণা করেন।

জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে, তার বাড়ি গাজীপুর সদর উপজেলার কলমেশ্বর গ্রামে।

সালামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা খিলক্ষেত উড়াল সেতুর নিরাপত্তা কর্মী মোবারক হোসেন জানান, সকাল ৮টার দিকে খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে রাস্তা পারাপারের সময় ঢাকাগামী একটি ছোট বাস ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রের সঙ্গে তার চেহারার মিল পাওয়া গেছে। তার পরনে ছিলো লুঙ্গি ও শার্ট।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।