bangla news

পাবনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২০ ৯:৪৩:৪৯ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পাবনা: পাবনা সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টিপু শেখ (৪৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে র‌্যাব দুই সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি ও মাদক।

শনিবার (২০ অক্টোবর) ভোর রাতে এ ‘বন্দুকযুদ্ধে’ হয়। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহুল আমিন (এক্স বিএন) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের  একটি দল সেখানে অভিযানে যায়।

মাদকবিক্রেতারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। একপর্যায় পালিয়ে যায় মাদকবিক্রেতারা। পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে তাকে টিপু শেখ বলে শনাক্ত করেন।
র‌্যাবের জানায়, এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট। নিহত টিপু শেখের বিরুদ্ধে থানায় মাদকসহ আটটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ পাবনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-20 09:43:49