ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক-সন্ত্রাসমুক্ত দেশ গড়তে খেলাধুলার বিকল্প নেই

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
মাদক-সন্ত্রাসমুক্ত দেশ গড়তে খেলাধুলার বিকল্প নেই অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে খেলাধুলার বিকল্প নেই। মাদক সবার আগে প্রভাব ফেলে একটি দেশের তরুণ প্রজন্মের ওপর। তরুণ প্রজন্ম মাদকে নিমজ্জিত হলে সেই জাতি ধ্বংসের কবলে পরবে। তাই যুব সমাজকে সবসময় খেলাধুলার মধ্যে থাকতে হবে।

শুক্রবার (১৯ অক্টোবর) বিকেল ৫ টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের জাজিরা খেলার মাঠে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ছেলে-মেয়েদের খেলাধুলার পরিবেশ সৃষ্টি করে দিতে হবে।

আমরা নিজেরাই কেরানীগঞ্জের সব মাঠ দখল করে বাড়িঘর বানিয়ে ফেলেছি। এসব মাঠ দখলমুক্ত করে খেলাধুলার পরিবেশ সৃষ্টি করা হবে। ইতোমধ্যে ইকুরিয়া মাঠ সংস্কারের কাজ শুরু হয়েছে। পর্যায়ক্রমে সব মাঠ সংস্কার করা হবে। তেঘরিয়া এলাকায় মেয়েদের জন্য একটি ইনডোর স্টেডিয়াম করা হবে।

নসরুল হামিদ স্পোর্টস একাডেমির সভাপতি অ্যাডভোকেড জাকির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, জিনজিরা ইউনিয় পরিষদ (ইউপি) চেয়ারম্যান সাকুর হোসেন, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. জজ মিয়া, নসরুল হামিদ স্পোর্টস একাডেমির সাধারণ সম্পাদক ডা. সেলিম, একাডেমির ফুটবল উইং আহ্বায়ক ওয়ালি মামুন ও ক্রিকেট উইং আহ্বায়ক আরিফ সোলায়মান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৬২৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।