ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইলিশ ছিনতাইকালে পুলিশের এএসআই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
ইলিশ ছিনতাইকালে পুলিশের এএসআই আটক

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে জেলেদের ভয় দেখিয়ে ইলিশ ছিনতাই ও টাকা আদায় করার অভিযোগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানাকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনগণ ও জেলেরা। 

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে তাকে লৌহজং থানায় সোপর্দ করা হয়। সোহেল রানার সঙ্গে থাকা দুই সহযোগী মো. মোহন (২৪) ও লিটন শেখকেও (২২) থানায় আটকে রাখা হয়েছে।

তাদের সবার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার এলাকায়।  

প্রাথমিকভাবে এএসআই সোহেল রানার বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা পাওয়া গেছে বলে জানিয়েছেন শ্রীনগর ও লৌহজং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা।

বাংলানিউজকে তিনি জানান, অভিযোগের সত্যতা মিলেছে। সোহেল রানা জেলেদের কাছ থেকে মা ইলিশ ছিনতাই ও টাকা আদায় করার সময় স্থানীয় লোকজন ও জেলেরা তাকে আটক করে পুলিশে দেন। তার বিরুদ্ধে অভিযোগকারীরা থানায় লিখিত অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছেন।  

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলি জানান, সোহেল রানার বিরুদ্ধে মামলা হবে। তিনি এর আগেও এখানে এসে মাছ ও টাকা নিয়ে গেছেন। পরে জেলেরা খোঁজ নিয়ে জেনেছেন যে তিনি মুন্সিগঞ্জ জেলার পুলিশ না।

মুন্সিগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম জানান, অভিযোগ পেয়েছি, যাচাই বাছাই চলছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগকারীরা জানান, সোহেল রানা ঢাকা থেকে এখানে এসে অভিযানের কথা বলে এর আগেও মা ইলিশ নিয়ে গেছেন। এছাড়া ইলিশ দিতে রাজি না হলে অনেক সময় টাকা দাবি করেন তিনি। পরে খোঁজখবর নিয়ে জানা যায়, তিনি ঢাকায় কর্মরত।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।