ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঐক্যবদ্ধ হয়ে সুন্দর আগামী গড়বো: এ্যানী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
ঐক্যবদ্ধ হয়ে সুন্দর আগামী গড়বো: এ্যানী শ্যাম সুন্দর জিউর আখড়ার পূজা মণ্ডপ পরিদর্শনে এসে বক্তব্য রাখছেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, রাজনীতিতে পরিবর্তন ঘটলেও সম্প্রতির বন্ধনে আমরা আবদ্ধ। হিন্দু ধর্মালম্বীদের সঙ্গে আমাদের আত্মার সম্পর্ক। এ সম্পর্ক অতিতেও ছিল, ভবিষ্যতেও অটুট থাকবে। আমরা সবাই এক ও ঐক্যবদ্ধ হয়ে সুন্দর আগামী গড়বো।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে জেলা শহরের শ্যাম সুন্দর জিউর আখড়ার পূজা মণ্ডপ পরিদর্শনের সময় পূজা উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।  

এছাড়া তিনি নেতাকর্মীদের নিয়ে জেলা শহরের সমসেরাবাদ মনসা মন্দির ও আনন্দময়ী কালী মন্দিরসহ কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এসময় তিনি পুরোহিত, পূজা উদযাপন পরিষদের নেতাদের ও পূজায় আসা হিন্দু ধর্মালম্বীদের খোঁজ-খবর নেন।

পরিদর্শনকালে তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদার, সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দেবনাথ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি বদরুল ইসলাম শ্যামল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।