ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ইয়াবাসহ দম্পতি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
রাজশাহীতে ইয়াবাসহ দম্পতি আটক রাজশাহীতে ইয়াবাসহ দম্পতি আটক। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর উপশহর ৩ নম্বর সেক্টর এলাকার একটি ফ্ল্যাটের ফুলদানির ভেতর থেকে ৮৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  এ সময় ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া দম্পতিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- রাসেল (৩৮) ও মরিয়ম বেগম (৩০)। বুধবার (১৭ অক্টোবর) দিনগত রাত আড়াইটার দিকে এ অভিযান চলে।

আটক দম্পতি ৩ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডের ১৭৭ নম্বর ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আবু আহমেদ আল মামুন বাংলানিউজকে জানান, রাসেলের গ্রামের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তালতলা গ্রামে। বাবার নাম লুৎফর রহমান। আর তার স্ত্রী মরিয়ম গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর মহল্লার এরফান আলীর মেয়ে। বর্তমানে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিসি আবু আহমেদ আল মামুন আরও জানান, রাসেল একজন চিহ্নিত মাদকবিক্রেতা ট্রাকের হেলপার থেকে তিনি এখন কোটিপতি। এখন চারটি ট্রাকও আছে।

এর আগে তিনি টাঙ্গাইলে ইয়াবাসহ ধরা পড়েছিলেন। জামিনে জেল থেকে বেরিয়ে তিনি মহানগরীর উপশহরের বিলাসবহুল এই ফ্ল্যাটটি ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন। ফ্ল্যাটে ইয়াবা থাকার খবর নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালানো হয়। তল্লাশির একপর্যায়ে ফুলদানির ভেতর মেলে ইয়াবা। এ সময় এই দম্পতিকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।