ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফোনে কথা বলতে বলতেই ফুটপাতে পড়ে নিথর হয়ে গেলেন যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
ফোনে কথা বলতে বলতেই ফুটপাতে পড়ে নিথর হয়ে গেলেন যুবক

সিলেট: মোবাইল ফোনে কথা বলতে বলতে ফুটপাত ধরে দ্রুত হাঁটছিলেন মিজানুর রহমান (৩৫)। একপর্যায়ে হাত থেকে মোবাইল ছেড়ে লুটিয়ে পড়লেন ফুটপাতে। আশপাশের লোকজন দ্রুতই ছুটে যায়, কিন্তু ততক্ষণে নিথর হয়ে গেছে তার দেহ। 

বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগরের ধোপাদিঘীর পাড়ে এমন আকস্মিক মৃত্যুবরণ করেন ব্যবসায়ী মিজানুর। পরে কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

 

মিজানুর রহমান কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার আমতলী গ্রামের মোহন খানের ছেলে। তিনি নগরের জিন্দাবাজার সিলেট প্লাজা হোটেলের একটি কক্ষে ভাড়া থেকে পাথরের ব্যবসায় করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম মিয়া বাংলানিউজকে বলেন, মোবাইলে কথা বলতে বলতে ফুটপাত ধরে হাঁটছিলেন মিজানুর। হঠাৎ মোবাইল ছেড়ে লুটিয়ে পড়েন তিনি। আশপাশের লোকজন কাছে গিয়ে দেখে তিনি মারা গেছেন। তখন পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওসি বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মিজানুর রহমানের মৃত্যু হয়ে থাকতে পারে। তার মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। খবর দেওয়া হয়েছে স্বজনদের।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ