ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
নবাবগঞ্জে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইকবাল হোসেন (৪৫) নামে এক কর্মকর্তাকে কুপিয়ে সাত লাখ আট হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (১৭ অক্টোবর) বিকেলে উপজেলার বান্দুরা এলাকার পিত্তিতলা ঢাকা বান্দুরা আঞ্চলিক মহসড়কে এ ঘটনা ঘটে। ইকবাল ব্র্যাক অফিস বান্দুরা শাখার হিসাবরক্ষক।

প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল সোয়া ৪টার দিকে সাত লাখ আট হাজার টাকা ব্যাগে নিয়ে ডাচ-বাংলা ব্যাংক বান্দুরা শাখায় জমা দিতে সহকারি কর্মকর্তা শহিদুলকে নিয়ে মোটরসাইকেলে করে রওনা হন ইকবাল। অফিস থেকে ২’শ গজ দূরে গেলে পেছন থেকে অপর একটি মোটরসাইকেল থেকে এক ব্যক্তি শহিদুলের পেছনে থাকা ইকবালকে চাকু দিয়ে এলোপাতারি কুপাতে থাকেন। একপর্যায়ে ইকবাল মোটরসাইকেল থেকে পড়ে যান। এ সময় ছিনতাইকারীরা তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।  

এ অবস্থায় স্থানীয়রা ইকবালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান চিকিৎসক।  
সহকারি কর্মকর্তা শহিদুল বাংলানিউজকে জানান,  ইকবাল টাকার ব্যাগটি মাঝখানে রেখে তার পেছনে মোটরসাইকেলে বসে ছিলেন। অপর মোটরসাইকেলে দু’জন ছিনতাইকারী তাদের টাকা ছিনিয়ে যান। এসময় ছিনতাইকারীদের মুখ রুমাল দিয়ে বাধা ছিলো।  

ব্রাক অফিস বান্দুরা ব্রাঞ্চ ম্যানেজার জি এম সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।  

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফা কামাল বাংলানিউজকে বলেন, বিষয়টি সন্দেহ জনক। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।