[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

নির্বাচনে পুলিশে পূর্ণ আস্থা রাখতে পারবে জনগণ: আইজিপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ১০:৫৩:২৭ পিএম
 সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আইজিপি ডা. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আইজিপি ডা. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডা. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, আগামী নির্বাচনে জঙ্গি হামলার কোনো আশঙ্কা নেই এবং নির্বাচনে পুলিশের ওপর পূর্ণ আস্থা রাখতে পারবে সাধারণ মানুষ।

বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় নারায়াণগঞ্জের আমলাপাড়া পূজামণ্ডপ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের কোথাও জঙ্গি হামলা নেই বরং আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৬ অক্টোবর) অভিযান চালিয়েছি। সেখানে দু’জন জঙ্গি মারা গেছেন এবং বুধবার দু’জন জঙ্গিকে জীবিত উদ্ধার করেছি। পুলিশের ওপর বিগত দিনে যেমন মানুষের আস্থা ছিল, আগামীতেও তেমনই থাকবে।

নরসিংদীতে গ্রেফতার দুই জঙ্গি সম্পর্কে তিনি বলেন, তাদের এখনও জিজ্ঞাসাবাদ করা হয়নি। তাই তাদের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক (ডিসি) রাব্বি মিয়া, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ১১ এর অধিনায়ক রাসেল আহমেদ, বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সাবেক পরিচালক প্রবীর কুমার সাহা, জেলা পুলিশ (এসপি) সুপার আনিসুর রহমানসহ প্রশাসন ও পুলিশের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache