ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়র লিটনের সঙ্গে বিচারকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
মেয়র লিটনের সঙ্গে বিচারকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় মতবিনিময় সভা বক্তব্য রাখছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে রাজশাহীতে কর্মরত বিচারকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ অক্টোবর) বিকেলে রাজশাহী জেলা ও দায়রা জজ আদালত কার্যালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় নবনির্বাচিত মেয়র খায়রুজ্জামান লিটনকে সম্মাননা স্মারক প্রদান করেন বিচারকরা।

রাজশাহী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিভাগীয় স্পেশাল জজ মোস্তাকিনুর রহমান, মহানগর দায়রা জজ ওএইচএম ইলিয়াছ হোসেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসানুজ্জামান, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নূর আলম মো. নিপু।

সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা দায়রা জজ ইমদাদুল হক। এ সময় জেলা যুগ্ম দায়রা জজ আবুল কালাম আজাদসহ রাজশাহীতে কর্মরত সব পর্যায়ের বিচারকরা উপস্থিত ছিলেন।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আদালত প্রাঙ্গণের হেরিটেজ ভবন সংস্কার এবং নতুন স্থাপনা তৈরি-এ দু'টির সমন্বয়ে রাজশাহীর আদালত চত্বরকে সার্বিক দিক দিয়ে আধুনিকায়ন করা হবে। নাগরিকদের সুবির্ধাতে আদালত চত্বরে ছাউনি, পাবলিক টয়লেট স্থাপনসহ যা যা প্রয়োজন অগ্রাধিকার ভিত্তিতে করা হবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।