[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

শিবচরে ডিবি পরিচয়ে বিকাশ কর্মীর টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ৮:৫০:২১ পিএম
ইউসুফ

ইউসুফ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ইউসুফ বেপারী (২৫) নামে এক বিকাশ কর্মীকে তুলে নিয়ে মারধর করে ৬ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে পাঁচ্চর-শিবচর সড়কের জামিয়াতুসসুন্নাহ মাদ্রাসার সামনে অচেতন অবস্থায় ইউসুফকে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ইউসুফ শিবচরের চরকাঁচিকাটা এলাকার ইয়াকুব আলী বেপারীর ছেলে। সে বিকাশ কোম্পানির শিবচর অঞ্চলের কর্মী। 

ছিনতাইয়ের শিকার ইউসুফ জানান, বুধবার দুপুরে শিবচরের একটি প্রাইভেট ব্যাংক থেকে টাকা উত্তলোন করে নিজস্ব মোটরসাইকেলে করে পাঁচ্চরের দিকে রওনা হন। পৌরসভার খানকান্দি এলাকায় যাওয়ার পর পেছন থেকে একটি ধুসর রঙের মাইক্রোবাস এসে মোটরসাইকেলের গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে জোর করে তাকে গাড়িতে তুলে নেন। গাড়ির ভেতরে তাকে বেঁধে বেদম মারধর করে সঙ্গে থাকা ৬ লাখ ৭০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে অচেতন অবস্থায় শিবচর-পাঁচ্চর সড়কের পাশে ফেলে রেখে যায়।

শিবচর থানার ওসি (তদন্ত) শাজাহান মিয়া বলেন, এ ব্যাপারে থানায় এখনো কোনো অভিযোগ আসেনি। তবে এক্ষুণি খোঁজ নিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache