ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

সাবেক এমপি মোজাম্মেল হক আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৭ ১১:২৪:২৮ পিএম
সাবেক এমপি মোজাম্মেল হক আর নেই

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি-কামারখন্দ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও বিচারপতি মোজাম্মেল হোসেন আর নেই।

বুধবার (১৭ অক্টোব) ভোর ৩টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বিকেলে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হাসান তার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বেলকুচি উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম জানান, দুপুরে ঢাকা হাইকোর্ট চত্বরে মরহুমের প্রথম নামাজে জানাজা শেষে মরদেহ হিমাগারে রাখা হয়েছে। তার একমাত্র ছেলে আমেরিকা থেকে আসার পর শুক্রবার দ্বিতীয় জানাজা শেষে তাকে  দাফন করা হবে।

বিচারপতি মোজাম্মেল হক ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-কামারখন্দ) আসনে বিএনপির মনোনয়নে নির্বাচিত হয়েছিলেন।

এদিকে সাবেক এমপি বিচারপতি মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি'র ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি বেগম রুমানা মাহমুদ, বিএনপি কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মোকাদ্দেছ আলী এবং বিএনপির কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান বাচ্চু।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa