ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচনী টকশোর পর মনোনয়ন প্রত্যাশীর উপর হামলার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
নির্বাচনী টকশোর পর মনোনয়ন প্রত্যাশীর উপর হামলার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে একটি বেসরকারি টেলিভিশন আয়োজিত অনুষ্ঠান শেষে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। 

জানা গেছে, বেসরকারি একটি স্যাটেলাইট চ্যানেলের টকশো মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় সরকারি মহিলা কলেজের মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাঞ্ছরামপুর উপজেলা বিএনপির মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান পলাশ অংশ নেন।

টকশো শেষে সেখানে উপস্থিত থাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল- মামুন সরকার পলাশের বক্তব্যের কিছু অংশ সঠিক নয় দাবি করে প্রতিবাদ জানান।  

এসময় উপস্থিত ছাত্রলীগের নেতারা তার উপর চড়াও হয়। এ ঘটনায় ছাত্রলীগের আরেক পক্ষ গাড়িতে হামলাকারীদের উপর চড়াও হয়ে পিটিয়ে ছাত্রলীগের সদর উপজেলা ধর্ম বিষয়ক সম্পাদক রাসেলকে আহত করে। এ সময় কুমাড়শীল মোড় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের সিনিয়র নেতারা ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বাংলানিউজকে বলেন, টকশোতে বিএনপির এক নেতা ব্রাহ্মণবাড়িয়া নিয়ে যা বলেছেন তা তার বলা ঠিক হয়নি। ব্রাহ্মণবাড়িয়া নিয়ে এ ধরনের অপবাদ দেওয়া তার ঠিক হয়নি।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।