ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কালকিনিতে কবর থেকে প্রবাসীর মরদেহ উত্তোলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
কালকিনিতে কবর থেকে প্রবাসীর মরদেহ উত্তোলন

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে আদালতের নির্দেশে মন্নান বেপারী (৪৫) নামে এক প্রবাসীর মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে মাদারীপুরের জেলা প্রশাসনের নির্বাহী হাকিম শাহরিয়ার রহমানের উপস্থিতিতে মরদেহটি উত্তোলন করা হয়।

মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রামনগর গ্রামের বাসিন্দা ওজিউদ্দিন বেপারীর ছেলে মন্নান বেপারী (৪৫) দীর্ঘদিন ধরে ইটালীতে বসবাস করতেন।

দুই মাস আগে মন্নান দেশে এসে শ্বশুরবাড়ি বরিশালে গিয়ে স্ত্রী হ্যাপির (২২) কাছে বিদেশ থেকে পাঠানো টাকার হিসাব চায়।  ১০ আগস্ট শ্বশুরবাড়িতে অবস্থান করাকালে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের সদস্যদের দাবি মারধর করে তাকে হত্যা করা হয়।  

এ ঘটনায় নিহত মন্নানের বড় ভাই এসকেন্দার বেপারী বাদী হয়ে মন্নান বেপারীর স্ত্রী পিংকি আক্তার হ্যাপিসহ ৫ জনকে আসামি করে গত ৩ সেপ্টেম্বর মাদারীপুর আদালতে একটি মামলা দায়ের করেন।

মাদারীপুরের জেলা প্রশাসনের নির্বাহী হাকিম শাহরিয়ার রহমান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি উত্তোলন করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালকিনি থানার উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার সাহা বলেন, দাফনের আগে মরদেহের ময়নাতদন্ত করানো হয়নি। তাই এখন কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্ত করা হবে। ওই প্রতিবেদনের ওপর ভিত্তি করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।