ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে জেএসএস সন্তু গ্রুপের ২ প্রধান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
রাঙামাটিতে জেএসএস সন্তু গ্রুপের ২ প্রধান আটক আটক ব্যক্তিরা। ছবি: বাংলানিউজ

রাঙামাটি: রাঙামাটি শহরে অভিযান চালিয়ে বিকি চাকমা (২৩) ও সঞ্জয় চাকমা (২৪) নামে জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র রসদ শাখার দুই প্রধানকে আটক করেছে যৌথবাহিনী। 

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে ট্রাইবেল আদম এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক বিকি এবং সঞ্জয় রাঙামাটি সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় এবং তৃতীয় বর্ষের ছাত্র।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন, চিকিৎসা সেবার সরঞ্জমাদী, ওষুধ, বিভিন্ন হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগের তালিকা, সশস্ত্র শাখার অসুস্থ কর্মীদের তালিকা এবং বিকাশ করা কয়েকটি সিমসহ তাদের সামরিক কাজে প্রয়োজনীয় জরুরি কাগজপত্র উদ্ধার করা হয়।

যৌথবাহিনী সূত্রে জানা যায়, রাঙামাটি শহরে মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে দীর্ঘ বছর ধরে বিকি এবং সঞ্জয় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র রসদ শাখার প্রধান হিসেবে রাঙামাটি শহরে কাজ করে যাচ্ছে। তাদের কাজ হচ্ছে জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র শাখার আহত, অসুস্থ সৈনিক এবং তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা দেওয়া।  

এছাড়া বিকির বাবা জেএসএস সন্তু গ্রুপের একজন সশস্ত্র শাখার কর্মী বলে তিনি স্বীকার করেছেন।

রাঙামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এএসআই) সৌরজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আটকদের থানায় নিয়ে মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।