[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

'এ ধরনের মানুষদের উপর আমার বিতৃষ্ণা এসে গেছে'

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৬ ১২:৩০:২৪ এএম
সজীব ওয়াজেদ জয় ও ড. কামাল হোসেন

সজীব ওয়াজেদ জয় ও ড. কামাল হোসেন

ঢাকা: বিএনপি-জামায়াতের সঙ্গে জোট করার মাধ্যমে ড. কামাল হোসেনের আসল চেহারা সবার সামনে উন্মোচিত হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোমবার (১৫ অক্টোবর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জয় এমন মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা জয় তার পোস্টে বলেন, বিএনপি জামায়াতের সঙ্গে জোট করার মাধ্যমে কামাল হোসেনের আসল চেহারা সবার সামনে উন্মোচিত হলো। তার এক জোটসঙ্গী বিএনপি ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত নিরীহ মানুষদের জ্যান্ত পুড়িয়ে মেরেছে। তার আরেক সঙ্গী জামায়াত মুক্তিযুদ্ধের সময় নির্যাতন, ধর্ষণ ও গণহত্যায় জড়িত ছিল। বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান আমার মা ও আওয়ামী লীগের উপর গ্রেনেড হামলার দণ্ডপ্রাপ্ত অপরাধী; তাদের সভাপতি খালেদা জিয়াও দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত একজন অপরাধী।

জয়ের স্ট্যাটাস-ফেসবুক থেকেতিনি আরো বলেন, ১/১১ এর সেনা সমর্থিত সরকার আনার পেছনে অন্যতম ভূমিকা পালন করেছিল এই কামাল হোসেন। তার ইহুদি জামাতা যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য মরিয়া হয়ে লড়াই করে গেছেন অনেক বছর, আর এখন বাংলাদেশের বিরুদ্ধে অনবরত মিথ্যাচার করেই যাচ্ছেন। কামাল হোসেনের মেয়ে ও জামাতা উভয়ই বিদেশে বাংলাদেশ বিরোধী তৎপরতা চালিয়ে যাচ্ছেন বিদেশিদের বাংলাদেশে হস্তক্ষেপ করানোর উদ্দেশ্যে। 

এ ধরনের মানুষদের উপর আমার বিতৃষ্ণা এসে গেছে উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় বলেন, তাদের কোনো নৈতিকতা নেই, সততা নেই, নেই বাংলাদেশের জন্য কোনো ভালোবাসা। ক্ষমতার লোভে তারা দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের সঙ্গে হাত মেলাতে পারে স্বাচ্ছন্দ্যে। তারা দেশপ্রেমিক নয়, তারা বাংলাদেশ বিরোধী।

সম্প্রতি ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপিসহ আরও কয়েকটি দল ‘জাতীয় ঐক্যফ্রন্ট’ নামে নতুন জোট গঠন করে। এ জোটে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি প্রত্যাখান করেন।
 
বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এমইউএম/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   সজীব ওয়াজেদ জয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache