ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় অবসর ভাতা পেলেন শিক্ষকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়ায় অবসর ভাতা পেলেন শিক্ষকরা শিক্ষকদের হাতে তুলে দেওয়া হচ্ছে অবসর ভাতার চেক। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট ও অবসর সুবিধা বোর্ডের প্রায় চার কোটি টাকার চেক ১১৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীর মধ্যে হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে পাঁচ প্রবীণ ও শিক্ষক মুক্তিযোদ্ধাকে ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হয়েছে পদক। 

সোমবার (১৫ অক্টোবর) বিকেলে জেলার আশুগঞ্জ উপজেলা সদরের জাহানারা কুদ্দুস ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে এক সুধী সমাবেশে এ চেক বিতরণ করা হয়। ‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’-এর আয়োজন করে।

শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী।  

বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) পরিচালক আবু নাসের, ইসলামিক ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহ মঞ্জুরুল হক ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. হানিফ মুন্সী।  

বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা মো. সাইদুর রহমান পান্না, ‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’-এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, অধ্যক্ষ সুমনা ইয়াসমিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা তাহরিমা চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।