ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে মতিন্দ্র হত্যায় একজনের দায় স্বীকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
চুনারুঘাটে মতিন্দ্র হত্যায় একজনের দায় স্বীকার

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে সেলুন ব্যবসায়ী মতিন্দ্র হত্যা মামলার আসামি লিলন মিয়া (২০) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় হবিগঞ্জের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত আক্তারের আদালতে এই জবানবন্দি নেওয়া হয়। এর আগে, সকালে উপজেলার মুরারবন্দ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

লিলন মিয়া চুনারুঘাট উপজেলার গাজীগঞ্জ এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

>>>আরো পড়ুন...চুনারুঘাটে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম রাজু বাংলানিউজকে জানান, মতিন্দ্র আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া পাশাপাশি হত্যার সঙ্গে জড়িত আরো কয়েকজনের নাম প্রকাশ করেছে। তবে তদন্তের স্বার্থে এর বেশি তথ্য দেওয়া যাবে না।

গত ৩ অক্টোবর চুনারুঘাটের খোয়াই নদীর পাড় থেকে পুলিশ উপজেলার গাভীগাঁও গ্রামের মনোরঞ্জন মালাকারের ছেলে মতিন্দ্র মালাকারের (২৮) মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের গায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। ঘটনার পর নিহতের বাবা বাদী হয়ে চুনারুঘাট থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।