ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
ভৈরবে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা জব্দ করা মেয়াদোত্তীর্ণ এক হাজার কেজি ওয়েফার। ছবি-বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় খাদ্যে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (১৫ অক্টোবর) বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন অধিদফতরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন।  

সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন বাংলানিউজকে জানান, বাজার মনিটরিং কার্যক্রমের আওতায় ভৈরব উপজেলার ঘোড়াঘাট ও কমলপুর এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় খাদ্যে মোড়কজাতকরণ বিধি না মানায় মাক্কুল মোল্লা ফুড প্রডাক্টসকে ২০ হাজার টাকা, আল মনির ফুড প্রডাক্টসকে ১০ হাজার টাকা, খাদ্যে নিষিদ্ধ দ্রব্য মেশানোর দায়ে আরফা ফুড প্রডাক্টসকে ৩০ হাজার টাকা ও মেয়াদোত্তীর্ণ ওয়েফার বিক্রির দায়ে শাকিব স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভৈরব পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক নাসিমা বেগম উপস্থিতিতে চালানো এ অভিযানে মেয়াদোত্তীর্ণ এক হাজার কেজি ওয়েফার জব্দ করে পুড়িয়ে ধ্বংস করা হয় বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।