ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামুতে তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে বখাটের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
রামুতে তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে বখাটের কারাদণ্ড

কক্সবাজার: রামুতে এক তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে আব্দুল্লাহ আল সাকিব (২৪) নামে এক বখাটে যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৫ অক্টোবর)  বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চাই থোয়াইহলা চৌধুরী এ সাজা দেন। সাকিব চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার সামিয়াপাড়ার বাসিন্দা মৃত মো. ইদ্রিসের ছেলে।

এর আগে ওই তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে সাকিবকে আটক করে পুলিশ।  

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবুল মনসুর বাংলানিউজকে জানান, কাউয়ারখোপ লট উখিয়ার ঘোনা এলাকার কলেজ পড়ুয়া এক তরুণীকে সাকিব নিয়মিত উত্ত্যক্ত করে আসছিল। নিজের স্বার্থ উদ্ধার করতে না পেরে নিজেকে অপহরণ করা হয়েছে বলে বেশ কয়েকবার পুলিশকে মিথ্যা তথ্যও দেন সাকিব। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাকিবকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট চাই থোয়াইহলা চৌধুরী বাংলানিউজকে বলেন, তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে ওই বখাটে যুবককে ছয় মাসের সাজা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।