ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চায় সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চায় সরকার জিআর চাউলের ডিও লেটার বিতরণ অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেছেন, বর্তমান সরকার প্রগতিশীল ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে চায়। ধর্মনিরপেক্ষ মানে ধর্মহীনতা নয়, সব ধর্মের মানুষের সমান অংশিদার রয়েছে।

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর ও নলডাঙ্গা উপজেলার সকল দুর্গামণ্ডপের সভাপতি ও সম্পাদকদের মধ্যে জিআর চাউলের ডিও লেটার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার বানু, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  সাকিব আল রাব্বি, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক সামসুল ইসলাম, যুগ্ম-সম্পাদক সৈয়দ মর্ত্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস প্রমুখ।

নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে এই দুই উপজেলার ১২৩টি পুজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ৫০০ কেজি করে জিআর চাউলের ডিও এবং প্রতিটি পুজা মণ্ডপের পুরহিতকে একটি করে ধুতি প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ