ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে চালক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
গাজীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে চালক নিহত

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা এলাকায় একটি কারখানার ভেতর ট্রাকের নিচে চাপা পড়ে কমল চন্দ্র দাস (৩০) নামে এক চালক নিহত হয়েছেন। 

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে ওই এলাকায় ডিজাইনট্রেক্স নামক একটি কারখানার ভেতর এ ঘটনা ঘটে। কমল মযমনসিংহের মুক্তাগাছা থানার রাজপুর এলাকার বীরেন চন্দ্র দাসের ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ-উদ-দৌল্লাহ জানান, দুপুরে বেড়াইদেরচালা এলাকায় ডিজাইনট্রেক্স কারখানা থেকে ঝুট আনতে ট্রাক চালক কমল ট্রাক নিয়ে ওই কারখানায় যান। একপর্যায়ে ট্রাকটি কারখানার ভেতরে বিকল হয়ে যায়। পরে জগ লাগিয়ে ট্রাকটি উঁচু করে তিনি ট্রাকের নিচে যান। এ সময় পাশ থেকে সিমেন্ট মিক্স করা একটি গাড়ি ওই ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচ থেকে জগ সরে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও সিমেন্ট মিক্স করা গাড়ি ও চালককে আটক করে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ