ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বিসর্জন পর্যন্ত পূজা মণ্ডপ পাহারা দেবে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
বিসর্জন পর্যন্ত পূজা মণ্ডপ পাহারা দেবে পুলিশ পুলিশ ও আনসার সদস্যদের দায়িত্ব বন্টন চলছে। ছবি: বাংলানিউজ

নড়াইল: বর্তমান সরকারের মেয়াদের শেষ পূজা এটা (দুর্গোৎসব)। অল্প কিছুদিন পরেই জাতীয় সংসদ নির্বাচন। এই দুর্গা পূজাকে কেন্দ্র করে কোনো বিশৃঙ্খলা যাতে না ঘটে সেজন্য পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের সজাগ থাকতে হবে। তাই নড়াইলের প্রতিটি পূজা মণ্ডপে আজ (১৫ অক্টোবর) থেকে বিসর্জন পর্যন্ত দিনরাত ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্ন পাহারা দেবে পুলিশ ও আনসার সদস্যরা। 

সোমবার (১৫ অক্টেবর) দুপুর ১২টায় নড়াইল সদর থানা চত্বরে আয়োজিত পূজা মণ্ডপে দায়িত্ব পালনকারী পুলিশ ও আনসার সদস্যদের দায়িত্ব বন্টনকালে এসব কথা বলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন- নড়াইলের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মেহেদী হাসান, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা।

 

পুলিশ সুপার আরো জানান, ধর্ম যার যার উৎসব সবার, নড়াইলের প্রতিটি মানুষকে উৎসবমূখরভাবে হিন্দু ধর্মের সব থেকে বড় এই ধর্মীয় উৎসব পালনে সহযোগিতা করার আহ্বান জানান।  
 
পুলিশ জানায়, নড়াইলে তিনটি উপজেলায় প্রায় ৬শ’ পূজা মণ্ডপে হিন্দু ধর্মের সব থেকে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। গুরুত্ব বুঝে প্রতিটি মণ্ডপে চার থেকে ছয় জন আনসার সদস্য সার্বক্ষণিক দায়িত্বে থাকবে। পাশাপাশি পুলিশও থাকবে।  

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।