ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
পার্বতীপুরে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে হাবড়া ইউনিয়নের চৌপথি বাজারে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাজারের ১১টি দোকানের নগদ প্রায় চার লাখ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। 

সোমবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য বাজারের তিন নৈশ প্রহরীকে আটক করেছে পুলিশ। রোববার (১৪ অক্টোবর) দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

 

আটকরা হলেন- আবুল কালাম, আলতাফ ও ওবায়দুল প্রামাণিক।

জানা গেছে, ২০/২৫ জনের সশস্ত্র একদল ডাকাত রোববার দিবাগত রাত ৩টার দিকে একটি পিকআপভ্যান নিয়ে চৌপথি বাজারে আসে। ডাকাতরা অস্ত্রের মুখে তিন নৈশ প্রহরীকে হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এরপর বাজারের ১১টি দোকানের তালা ভেঙে নগদ প্রায় চার লাখ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পিকআপ ভ্যানে করে চলে যায়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বাংলানিউজকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তিন নৈশ প্রহরীকে আটক করা হয়েছে। এছাড়া লুট হওয়া নগদ টাকাসহ মালামাল উদ্ধার ও ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসআরএস --

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad