ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় অজ্ঞানপার্টির ২ সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
বগুড়ায় অজ্ঞানপার্টির ২ সদস্য আটক অজ্ঞানপার্টির ২ সদস্য আটক_ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়া শহরের স্টেশন রোডের পিকআপস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞানপার্টির দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
আটকরা হলেন- নন্দীগ্রাম উপজেলার বর্ষণ গ্রামের মৃত রমজান আকন্দের ছেলে আলী হাসান (২৬) ও কাহালু উপজেলার সাবানপুর গ্রামের শরীফ উদ্দিনের ছেলে হারুন অর রশিদ (২৫)

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (১৪ অক্টোবর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল শহরের স্টেশন রোডের পিকআপস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় অজ্ঞানপার্টির সদস্য আলী ও হারুনকে আটক করা হয়। একই সঙ্গে তাদের কাছ থেকে ২০ মিলি চেতনানাশক কেমিক্যাল, দু’টি মোবাইল ফোন, তিনটি মোবাইল সিম, একটি স্বর্ণের নাকফুল ও নগদ ১ হাজার ৬৫ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।