ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় রাকিব মিয়া (১৭) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে দুই শিশুসহ তিনজন। 

সোমবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের শালগাঁও এলাকার একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

রাকিব গোকর্ণঘাট দক্ষিণ পাড়ার সামসু মিয়ার ছেলে।

আহতরা হলো- আব্দুল্লাহ (১৮), মনির (৩) ও হাবিবা (৪)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বন্ধুকে সঙ্গে নিয়ে রাকিব মোটরসাইকেলে করে গোকর্ণঘাট থেকে সিন্দুরার দিকে যাচ্ছিল। পথে এক নারী তার দুই শিশুকে নিয়ে সড়ক পার হয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় উঠতে যাচ্ছিলেন। এসময় রাকিব তাদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ সড়কের পাশের দেয়ালে ধাক্কা খায়। এতে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই রাকিবের মৃত্যু হয় এবং আহত হয় ওই নারীর দুই শিশু ও রাকিবের এক বন্ধু।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।