ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদিতমারীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
আদিতমারীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নে ইয়াসমিন বেগম (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে ইউনিয়নের মাঝিপাড়ার গ্রামে তার বাবার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ইয়াসমিনের বাবার নাম আশরাফুল আলম।

তিনি পাশের গ্রাম পাঠানটারীর সাহেব আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বছর ইয়াসমিন ও সাহেব আলীর বিয়ে হয়। বিয়ের পর চাকরির সুবাদে ঢাকার একটি হাফেজিয়া মাদ্রাসায় থাকেন সাহেব আলী। মাঝে মধ্যে ছুটিতে এলে ইয়াসমিন স্বামীর বাড়িতে গেলেও প্রায় সময় বাবার বাড়িতে থাকতেন।  

রোববার (১৪ অক্টোবর) রাতে বাবার বাড়িতে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন ইয়াসমিন। সোমবার  সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তার গলায় রশি পেঁচানো মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। খবর পেয়ে  দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহের সুরতহাল শেষে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে বলেন,  নিহতের পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা হয়েছে। তদন্দ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময় ১৫২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।