bangla news

ভোটের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহাররোধে তৎপর র‌্যাব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৫ ১:৩৮:০১ পিএম
বক্তব্য রাখছেন র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে অবৈধ অস্ত্র উদ্ধারে র‌্যাব প্রতিদিনই স্পেশাল ‘ড্রাইভ’ অভিযান পরিচালনা করছে। আসন্ন নির্বাচন উপলক্ষে র‌্যাব অতিমাত্রায় নজর রাখছে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

সোমবার (১৫ অক্টোবর) সকালে রাজধানীর বনানী পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান। এ সময় র‌্যাবের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেনজীর আহমদে বলেন, নির্বাচনকে ঘিরে নির্বাচনের প্রাক্কালে প্রতিদিনই স্পেশাল ড্রাইভ দিচ্ছি। তবে আমি অবৈধ অস্ত্র উদ্ধারে বিশেষ কোনো সপ্তাহ বা দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছরই অবৈধ অস্ত্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে থাকি। তবে আসন্ন নির্বাচন উপলক্ষে অতিমাত্রায় নজর রাখছি। যাতে করে অবৈধ অস্ত্রের ঝনঝনানি থাকতে না পারে। সেসঙ্গে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার এই দুটো বিষয়েই আমরা সর্তক আছি। যাতে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার না হয় সেজন্যও তৎপর রয়েছি। তাছাড়া অবৈধ অস্ত্র প্রতিদিনি উদ্ধার করছি।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসএম/এএটি

আরও পড়ুন...

**গুজব-অপপ্রচারে বিভ্রান্ত হবেন না: র‌্যাব ডিজি

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-15 13:38:01