ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন মানববন্ধন। ছবি: বাংলানিউজ

বরিশাল: কুয়াকাটা খানাবাদ কলেজের প্রভাষক শহিদুল ইসলাম শাহিনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ অক্টোবর) সকাল ১১টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে সদররোডে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস)।

বাকশিস বরিশালের আহ্বায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন-অধ্যক্ষ মুজিবুর রহমান, অধ্যক্ষ হানিফ হোসেন তালুকদার, অধ্যক্ষ মাসুম বিল্লাহ, অধ্যক্ষ হারুন অর রশিদ, অধ্যক্ষ শহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, শুক্রবার (৫ অক্টোবর) একদল সন্ত্রাসী শিক্ষক শহিদুলের ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় তার স্ত্রী সরকারি প্রাইমারি স্কুলের শিক্ষকা শাহিনুরও আহত হন। বিষয়টি নিয়ে এরইমধ্যে মামলা হলেও এ ঘটনার সঙ্গে জড়িতরা এখন পর্যন্ত গ্রেফতার হয়নি। তাই অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মানববন্ধনে উপস্থিত নেতারা।

কর্মসূচি শেষে তারা পুলিশের বরিশাল রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) বরাবর একটি স্মারকলিপি জমা দেন।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ