[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত মাদকবিক্রেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৪ ৬:৫৮:৫১ এএম
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহ শহরের কালিবাড়ী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফ (৩২) নামে চিহ্নিত এক মাদকবিক্রেতা নিহত হয়েছে। 

শনিবার (১৩ অক্টোবর ) দিনগত রাত পৌনে ২টার দিকে এ ‘বন্দকযুদ্ধ হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কনস্টেবল মো. শামীম হোসেন ও মো. সেলিম মিয়াও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

‘বন্দুকযুদ্ধ’স্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ। 

তিনি জানান, নিহত এই মাদকবিক্রেতা শরীফ ডাকাত দলেরও সদস্য ছিল। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামারি ও হত্যাসহ সাতটির বেশি মামলা রয়েছে। এছাড়া তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। 

‘বন্দুকযুদ্ধের’ বিবরণ জানিয়ে ওসি জানান, মধ্যরাতে ডিবির দুইটি চৌকস টিম শহরের কালিবাড়ী এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযানে গেলে অজ্ঞাতনামা ৫-৬ মাদকবিক্রেতা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি আক্রমণ শুরু করে। 

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।  একপর্যায়ে শরীফকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৬৫৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৮
এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa