[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

নিখোঁজের ৩দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৮:৪১:০৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলা থেকে সাদেক মিয়া (৩৫) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি গত তিনদিন ধরে নিখোঁজ ছিল বলে পরিবার সূত্রে জানা যায়।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজৈর গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাদেক নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের তাড়াইল গ্রামের মহিউদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মঙ্গলবার (৯ অক্টোবর) রাতে অটোরিকশাসহ সাদেক মিয়া নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন তাকে না পেয়ে এলাকায় মাইকিং ও পোস্টার করে নিখোঁজ সাদেকের সন্ধান চান। ঘটনার তিনদিন পর শুক্রবার দুপুরে ডাঙ্গার কাজৈর গ্রামের এক পুকুরে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

নিখোঁজ হওয়া ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করলে পরিবারের লোকজন মরদেহটি সাদেক মিয়ার বলে নিশ্চিত করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে এক বা একাধিক ব্যক্তি তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ব্যাপারে নিহতের বড় ভাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache