[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

রাঙামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকা থেকে সরে যেতে মাইকিং 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৮:৩৯:৪১ পিএম
স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা জেলা প্রশাসকের। ছবি: বাংলানিউজ

স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা জেলা প্রশাসকের। ছবি: বাংলানিউজ

রাঙামাটি: টানা বৃষ্টির কারণে রাঙামাটি জেলা প্রশাসন ঝুঁকিপূর্ণ বসতিস্থান থেকে লোকজনদের সরিয়ে নিতে প্রতিনিয়ত মাইকিং করছে। ইতোমধ্যে লোকজনকে সরিয়ে নিতেও তৎপরতা শুরু হয়েছে। চালু করা হয়েছে আশ্রয় কেন্দ্র। আশ্রয় কেন্দ্রে আশ্রিতদের জন্য শুকনো খাবারসহ যাবতীয় খাবার মজুদ করেছে প্রশাসন।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে দুর্যোগ মোকাবেলা ব্যবস্থা সম্পর্কে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা জানান জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ।

এসময় সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমনী আক্তার, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ডিসি মামুন জানান, কয়েকদিনের টানা বৃষ্টিতে আমরা সতর্ক রয়েছি। যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত। আশ্রয় কেন্দ্রগুলো প্রস্তুত রাখা হয়েছে। এগুলো দেখভালের জন্য স্ব-স্ব এলাকার পৌরসভার কাউন্সিলরগণ এবং স্কাউট সদস্যদের দায়িত্ব দেওয়া হয়েছে। 

এ কার্যক্রম পরিচালনার জন্য একজন ম্যাজিস্ট্রেটকে দায়িত্বে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache