[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

কাওড়াকান্দি ঘাটে সাময়িক স্থানান্তর হচ্ছে লঞ্চঘাট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৭:৩৯:৩০ পিএম
কাওড়াকান্দি ঘাট (ফাইল ফটো)

কাওড়াকান্দি ঘাট (ফাইল ফটো)

মাদারীপুর: কাঁঠালবাড়ী ঘাটে প্রধানমন্ত্রীর আগমনের কারণে সার্বিক নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে এ ঘাটের লঞ্চ ও স্পিডবোট ঘাট সাময়িক স্থানান্তর হচ্ছে কাওড়াকান্দি (পুরাতন ঘাট) ঘাটে।

শনিবার (১৩ অক্টোবর) ভোর ৬টা থেকে লঞ্চ ও স্পিডবোট ঘাট কাওড়াকান্দিতে নেওয়া হবে। পরের দিন রোববার (১৪ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত শিমুলিয়া-কাঁঠালবাড়ীর পরিবর্তে শিমুলিয়া-কাওড়াকান্দি ঘাট লঞ্চ ও স্পিডবোটের জন্য ব্যবহার হবে।

শুক্রবার (১২ অক্টোবর) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি) কাঁঠালবাড়ী লঞ্চ ঘাট সূত্র বিষয়টি নিশ্চিত করে।

সূত্র জানায়, শনিবার ভোর থেকে লঞ্চ ও স্পিডবোটের যাত্রীদের কাওড়াকান্দি ঘাট থেকে পারাপারের বিষয়টি বলা হচ্ছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা নিশ্চিত করতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লঞ্চ ও স্পিডবোট ঘাট কাওড়াকান্দিতে স্থানান্তরিত করা হচ্ছে।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বাংলানিউজকে বলেন, শনিবার ভোর থেকে লঞ্চ ও স্পিডবোট ঘাট কাওড়াকান্দিতে নেওয়া হচ্ছে। যাত্রীদের বিষয়টি জানিয়ে দেওয়া হচ্ছে। যাতে করে লঞ্চ ও স্পিডবোটের যাত্রীরা কাঁঠালবাড়ী ঘাটে না আসে।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. সোনাহর আলী বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর জনসভাস্থল কাঁঠালবাড়ী ঘাটে। তাই সার্বিক নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে সাধারণ যাত্রীদের পারাপারের জন্য শনিবার সকাল থেকে লঞ্চ ও স্পিডবোট ঘাট দু’টি কাওড়াকান্দিতে নেওয়া হচ্ছে।
 
তিনি বলেন, রোববার রাত ১২টা পর্যন্ত ঘাট দু’টি কাওড়াকান্দিতে থাকবে। সোমবার সকাল থেকে কাঁঠালবাড়ী থেকেই যাত্রীরা পারাপার হতে পারবে। তবে ফেরি ঘাট কাঁঠালবাড়ী ঘাটেই থাকছে। ফেরি চলাচল স্বাভাবিক থাকছে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db