ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশা যাত্রীদের প্রাণ বাঁচাতে...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
অটোরিকশা যাত্রীদের প্রাণ বাঁচাতে... দুর্ঘটনা কবলিত গাড়িটি। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের প্রাণ বাঁচাতে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে পুলিশের একটি গাড়ি। 

এসময় বড় ধরনের বিপদ থেকে রক্ষা পান মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম। তবে এসময় আহত হয়েছেন ওই অটোরিকশার ২ যাত্রী।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার পুলিশ লাইনস সংলগ্ন এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

জানা যায়, মৌলভীবাজার শহর থেকে বৃষ্টির মধ্যে রাশেদুল ইসলাম গাড়ি করে পুলিশ লাইন যাচ্ছিলেন। এসময় গোমড়া এলাকায় তার গাড়ি (ঢাকা মেট্রো: ১৪-১৯৪৫) পৌঁছালে হঠাৎ যাত্রীবাহী একটি অটোরিকশা ইউটার্ন করলে গাড়ি দু’টি মুখোমুখি হয়ে যায়। তাৎক্ষণিক পুলিশের গাড়িটি অটোরিকশাটিকে পাশ কাটাতে গেলে খাদে পড়ে যায়। এসময় ধাক্কা লাগলে অটোরিকশার দুই যাত্রী আহত হয়। তবে রাশেদুল ইসলাম ও তার গাড়িচালক অক্ষত রয়েছেন।  

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বৃষ্টির মধ্যে হঠাৎ সামনে থেকে অটোরিকশাটি ইউটার্ন করে। তখন বাধ্য হয়ে পাশ কেটে যেতে গাড়িকে খাদে পড়ে যায়।  

তিনি আরও বলেন, এ ঘটনায় চালক পালিয়ে গেলেও অটোরিকশাটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।