ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ট্রাকের সঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ১০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
ট্রাকের সঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ১০ দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস/ছবি: বাংলানিউজ

রাজশাহীর গোদাগাড়ীতে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার অভায়া কামারপাড়া এলাকায় এ দু্র্ঘটনা ঘটে।  

এ ঘটনায় মাইক্রোবাসের ১০জন আহত হয়েছে।

আহতদের মাইক্রোবাসের বিভিন্ন অংশ কেটে ভেতর থেকে গুরুতর আহত অবস্থায় বের করা হয়। উদ্ধারের পরে তাদের গোদাগাড়ী উপজেলার ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়। ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধারে অংশ নেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, বরযাত্রবাহী একটি মাইক্রোবাস পাবনা থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। অন্যদিকে পাথরবোঝাই ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছিল। এ সময় গাড়ি দু’টি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ১০ যাত্রীর মধ্যে ৪ জনই ভেতরে আটকা পড়ে। অন্যরা বাইরে বের হয়ে আসে। পরে মাইক্রোবাসের বিভিন্ন অংশ কেটে ভেতরে আটকা পড়াদের উদ্ধার করা হয়।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, মুখোমুখি সংঘর্ষের ফলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে করে মাইক্রোবাসে থাকা ১০ জন যাত্রী আহত হন। এর মধ্যে চারজন যাত্রীর অবস্থা গুরুতর। তাদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট  হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান গোদাগাড়ী থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।