[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

হবিগঞ্জে গোপন বৈঠক থেকে আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৪:১৭:৪২ পিএম
আটক সাতজন। ছবি-বাংলানিউজ

আটক সাতজন। ছবি-বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করার সময় সাতজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (১১ অক্টোবর) গভীর রাতে সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের আদ্যপাশা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-গাজীপুর জেলার কাপাশিয়া থানার খোদাদিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহজাহান (৪০), হবিগঞ্জ সদর উপজেলার আদ্যপাশা গ্রামের ফজর আলীর চেলে সালাম মিয়া (২৬), একই গ্রামের আনজব আলীর ছেলে রবিউল ইসলাম (২৪), আব্দুল হাইয়ের ছেলে এমরান হোসেন (২০), ফজর আলীর ছেলে আনোয়ার আলী (২৬), একই উপজেলার রামনগর গ্রামের মৃত আমীর হোসেনের ছেলে ইউসুফ আহম্মেদ (২০) ও আলমপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে হেলাল মিয়া (১৯)।

র‌্যাব কর্মকর্তা মনিরুজ্জামান আরো জানান, ওই সাতজন আদ্যপাশা এলাকার এক বাড়িতে গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার আফজাল হোসেনের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক ব্যক্তিদের হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদশে সময়: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache