ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ভালো আছো?’ বলেই ছুরি মারে ছিনতাইকারীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
‘ভালো আছো?’ বলেই ছুরি মারে ছিনতাইকারীরা আহত তাইজুল। ছবি: বাংলানিউজ

ঢাকা: গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তাইজুল ইসলাম (২৮) নামে পোশাক কারখানার এক শ্রমিক আহত হয়েছেন।

শুক্রবার (১২ অক্টোবর) ভোরের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই  আহত তাইজুল নিজেই নিকটস্থল হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

আহত তাইজুল ময়মনসিংহ নান্দাইল উপজেলার মৃত দুলাল মিয়ার ছেলে। বর্তমানে তিনি স্ত্রী ও এক ছেলে নিয়ে টঙ্গীর হোসেন মার্কেট লেদুমোল্লা রোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

তাইজুল বাংলানিউজকে জানান, তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। রাতে ডিউটি শেষ করে বাসায় ফিরছিলেন। পথে হোসেন মার্কেট মেইন রাস্তায় স'মিল মিলের সামনে এলে তিনজন ছিনতাইকারী তার পথরোধ করে। ছিনতাইকারীরা কাছে এসে বলে, ‘ভালো আছো? কই যাও? কাঁচামাল কিনতে যাও?’ বলতে বলতেই তার পিঠে ও বাম পায়ের উরুতে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেওয়া চেষ্টা করে তারা। তাইজুল চিকিৎকার শুরু করলে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়।

তিনি আরো জানান, তার কাছে ৫শ’ টাকা ছিল, সেইটা নিতে পারেনি ছিনতাইকারীরা। পরে আহত অবস্থায় নিজেই ওই টঙ্গী সরকারি হাসপাতালে যায়। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে সেখান থেকে হোসেন মার্কেটে অবস্থিত ইউনাইটেড জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা নিয়ে বিকেলে তিনি বাসায় ফিরেন।

টঙ্গীর পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বাংলানিউজকে জানান, ঘটনার খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad