[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

জয়পুরহাটে অটোরিকশা চালক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ১:৩৬:৩৪ পিএম
প্রতীকী

প্রতীকী

জয়পুরহাট: জয়পুরহাটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টিটু (৩০) নামে এক অটোরিকশা চালককে খুন হয়েছেন। 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে রাত ৯টার দিকে হামলার শিকার হন তিনি।

টিটু জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার নাকুরগাছী মহল্লার আফতাব উদ্দীনের ছেলে। 

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মমিনুল হক জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি স্থলবন্দর থেকে ব্যাটারি চালিত অটোরিকশায় দু’জন যাত্রী নিয়ে জয়পুরহাটের পুরানাপৈল আসছিলেন টিটু। পথে তাদের আরো একজন যাত্রী উঠানোর কথা বলে তাকে পুরানাপৈল থেকে শহীদ জিয়া কলেজ রোডে অটোরিকশাটি নিয়ে যেতে বলেন তারা। এর জন্য টিটুকে আরো দুইশ’ টাকা বেশিও দিতে চান তারা। এতে রাজি হয়ে টিটু তাদের নিয়ে শহীদ জিয়া কলেজ রোডে যাওয়ার সময় পাঁচুর চক মহল্লায় পৌঁছে দিতে বলেন তারা। একপর্যায়ে নির্জন অন্ধকার রাস্তায় নিয়ে টিটুকে ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করেন তারা। এসময় তাদের পেছনে থাকা ভ্যানের যাত্রীরা এগিয়ে এলে অটোরিকশা না নিয়েই তারা পালিয়ে যান।

পরে ওই যাত্রীরা টিটুকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে টিটু মারা যান।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   কুপিয়ে হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache