[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

টেকনাফে ৪৪ হাজার পিস ইয়াবা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ১:০২:৩০ পিএম
জব্দ করা ইয়াবা

জব্দ করা ইয়াবা

কক্সবাজার: টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের লেংগুরবিল এলাকায় যাত্রীবাহি সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে ৪৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। জব্দ করা এসব ইয়াবার বাজার মূল্য প্রায় ১ কোটি ৩২ লাখ টাকা।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ জামান চৌধুরী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি টহলদল লেংগুরবিল এলাকায় মেরিন ড্রাইভ সড়কে যানবাহনে তল্লাশি চালায়। 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত ১২টার দিকে সিএনজিচালিত অটোরিকশাকে থামানোর সঙ্গে সঙ্গে এক যাত্রী ব্যাগ হাতে সিএনজি থেকে নেমে দৌঁড়ে পালিয়ে যান। বিজিবি সদস্যরা তার পিছু নিলে তার হাতে থাকা ব্যাগটি ফেলে পালিয়ে যান।

পরে ওই ব্যাগ থেকে ৪৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য ১ কোটি ৩২ লাখ টাকা।

তিনি জানান, এসব ইয়াবা ট্যাবলেট টেকনাফ-২ বিজিবির সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে। 

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache