[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের সুমহান ঐতিহ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ১২:৪৯:২০ পিএম
বক্তব্য রাখছেন জুনাইদ আহমেদ পলক

বক্তব্য রাখছেন জুনাইদ আহমেদ পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বর্তমান সরকার প্রগতিশীল ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে চায়। সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের সুমহান ঐতিহ্য। সম্মিলিতভাবে এ ঐতিহ্য অব্যাহত রাখতে হবে।

শুক্রবার (১২ অক্টোবর) সকাল ১০টায় সিংড়ায় উপজেলা পরিষদের হলরুমে দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মধ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময়ে সিংড়া উপজেলার পাঁচ লাখ মানুষকে উন্নত জীবনের জন্য ব্যবস্থা করা হয়েছে। এক সময় গ্রামের পর গ্রাম অন্ধকারে ছিলো। সেখানে ১০০০ হাজার কিলোমিটার বিদ্যুৎ দিয়ে বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে। ২০০ কিলোমিটার রাস্তা, ৪০টি কমিনিউটি ক্লিনিক স্থাপন করে স্বাস্থ্য সেবার ব্যবস্থা করা হয়েছে। 

তিনি আরো বলেন, ১২টি ইউনিয়নের ফাইবার অপটিক্যাল দিয়ে হাজার হাজার শিক্ষার্থীদের প্রযুক্তি শিক্ষা দিয়েছি। ২৫২ কোটি টাকা ব্যয়ে চলনবিল ডিজিটাল সিটি নির্মাণ হচ্ছে। যেখানে ২০ হাজার শিক্ষার্থীর কর্মসংস্থান নিশ্চিত হবে।

অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌসসহ পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় প্রতিমন্ত্রী শারদীয় দুর্গাপূজা ২০১৮ উদযাপন উপলক্ষে সিংড়া উপজেলার ৯৮টি পূজা মণ্ডপের অনুকূলে চাউলের ডি.ও. শাড়ি, টিশার্ট ও ফেস্টুন বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa