[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

সড়ক ছাড়লেন কুবি শিক্ষার্থীরা, যান চলাচল স্বাভাবিক

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ২:৪৬:৩০ এএম
বাসে হামলায় জড়িতদের বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

বাসে হামলায় জড়িতদের বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাসে হামলার বিচারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেলতলী বিশ্বরোড অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা। এতে প্রায় ২ দুই ঘণ্টা যানচলাচল বন্ধ থাকার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। 

এতে প্রায় ৫০ কিলোমিটার ধরে যানজট সৃষ্ট হয়। পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নেন শিক্ষার্থীরা।

এর আগে দুপুরে বাসে হামলার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। 

পড়ুন>>
**
কুবির বাসে হামলা, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

এক পর্যায়ে হামলাকারীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনতে পুলিশকে ৬ ঘণ্টার সময় বেঁধে দেন শিক্ষার্থীরা। পুলিশ জড়িতদের গ্রেফতার ও বিচারের আওতায় আনার আশ্বাস দিলে রাত পৌনে ১০ টার দিকে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বাংলানিউজকে বলেন, আমরা শুক্রবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে মামলা করবো। আর এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

যোগাযোগ করা হলে কুমিল্লা সদর দক্ষিণ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. গোলাম আম্বিয়া মাহমুদ বলেন, হামলাকারীদের শনাক্ত করতে আমরা কাজ শুরু করেছি। এরই মধ্যে গোয়েন্দা দল কাজ করছে।

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache