[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

উল্লাপাড়ায় ভেজাল সার-কীটনাশক তৈরির কারখানা সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ৪:০৫:১২ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে নকল সার ও কীটনাশক তৈরির কারখানা সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিপুল পরিমাণ ভেজাল সার ও কীটনাশক তৈরির কেমিক্যাল জব্দ করা হয়েছে। 

বুধবার (১০ অক্টোবর) দিনগত রাতে পৌরসভা এলাকার চাঁদপুর গ্রামে এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্বে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান ও র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এসব তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের উপসহকারী পরিচালক  (ডিএডি) জোতির্ময় কুমার। 

তিনি জানান, চাঁদপুর এলাকায় ভেজাল সার ও কীটনাশক তৈরির কারখানা রয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় কারখানার ভেতর থেকে ৪০ কেজি ভিটামিন, ৩০০ লিটার নকল সার তৈরির কেমিক্যাল, কে-ই বাংলাদেশ নামক কোম্পানির বিভিন্ন সাইজের লেভেলসহ সার ও কীটনাশক তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। পরে ওই প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়েছে। 

অভিযানের বিষয়টি টের পেয়ে কারখানার মালিক আগেই পালিয়ে গেছেন। জব্দ ভেজাল কীটনাশক ধ্বংস করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db